Wednesday, January 28, 2015

VSAT Antenna Installation Devices



কেমন আছেন সবাই? আসা করবো যে সকলেই ভালো আছেন। যাক কথা না বাড়িয়ে কাজের কথায় আশি। কিছু দিন আগেই আমি আমার ব্লগে পোস্ট করেছিলাম যে কি ভাবে আপনি নিজেই নিজের ISP Company হতে পারবেন (আপনি নিজেই হয়ে যান আপনার ISP Company) তো ওই খানে আমি উল্লেখ করেছিলাম VSAT Installation এর কথা এবং VSAT Installation করতে কি কি ডিভাইস প্রয়োজন তা ও উল্লেখ করে ছিলাম। তো আজ আসলে আমি আপনাদেরকে বলবো যে আপনি যখন মার্কেট থেকে একটি VSAT কিনে আনবেন তখন কি অবস্তায় আপনাদেরকে VSAT টা দিবে। আসলে আপনি মার্কেট থেকে যখন VSAT টা কিনবেন তখন আপনাকে VSAT এর প্রতিটা পার্ট মানে VSAT Installation করতে যে সকল ডিভাইস প্রয়োজন হয় তা দিবে। তো আমি আপনাদের সুবিধার জন্য VSAT এর সকল ডিভাইস এর ছবি সহ নাম উল্লেখ করে দিচ্ছি। 

 



 1.Antenna

 

2.Feed

 

3.LNB

 

4.BUC

 

5.iDirect Satellite Router

 

6.IFL Cables

 

তো এই সকল ডিভাইস Setting করে আপনাদেরকে নিচের উল্লেখিত ছবির মত করে একটি VSAT Antenna Install করে নিতে হবে।

VSAT


তো আজ এ পর্যন্তই, পরবর্তী অংশে আমি আপনাদেরকে বলবো যে VSAT Install করে আপনারা কিভাবে ইন্টারনেট Use এবং Distribute করতে পারবেন। তারপরেও আপনাদের করো যদি কিছু জানার আগ্রহ থাকে তাহলে আমার সাথে যোগাযোগ করুন।
Name- Tanvir Ahmed
FB Id- Tanvir Ahmed
FB Fan Page Id- TRST Network
Skype Id- tanvir.sta
Twitter Id- statanvir

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.

Share it

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More